June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
আন্তর্জাতিক ক্রিকেট

চমক রেখে বাংলাদেশের বিপক্ষে দল ঘোষণা কিউইদের….!!

 

এশিয়া কাপের পরই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। আসন্ন এই সফরকে সামনে রেখে দল ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট । দলে থাকছে একাধিক চমক। বিশ্বকাপের আগে মহাগুরুত্বপূর্ণ এই সিরিজে তারকা ক্রিকেটারদের একটি বড় অংশকে পাঠাচ্ছে না কিউরা।

 

শনিবার বাংলাদেশ সময় ভোরে নিজেদের ওয়েবসাইট ও সামাজিক যোগাযোগমাধ্যমে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের দল ঘোষণা করে এনজেডসি । ১৫ সদস্যের দলকে নেতৃত্ব দেবেন লকি ফার্গুসন। প্রথমবারের মতো জাতীয় দলের অধিনায়ক হিসেবে দেখা যাবে ৩২ বছর বয়সী এই ফাস্ট বোলারকে।

সর্বশেষ ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ সফরে এসেছিল কিউইরা। সেবারও দ্বিতীয় সারির দল পাঠিয়েছিল তারা। এবারও বিশ্বকাপের সম্ভাব্য সেরা প্রস্তুতি নিতে টিম সাউদি, টম ল্যাথাম, মিচেল স্যান্টনার, ডেভন কনওয়ে, ড্যারিল মিচেল, ম্যাট হেনরি, গ্লেন ফিলিপস, টিম সাইফার্টদের মতো শীর্ষ সারির খেলোয়াড়দের বিশ্রামে রাখা হয়েছে।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ডের ১৫ সদস্যের ওয়ানডে দল : লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, চ্যাড বোজ, উইল ইয়াং, টম ব্লান্ডেল, ডিন ফক্সক্রফট, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, কোল ম্যাকনকি, ডেন ক্লিভার, কাইল জেমিসন, অ্যাডাম মিল্‌নে, ইশ সোধি, ব্লেয়ার টিকনার ও ট্রেন্ট বোল্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *