June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

হাথুরুসিংহে না থাকলেও মিরপুরে থাকতে পারেন তামিম

নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথমবারের মতো টেস্ট সিরিজ জয়ের লক্ষ্যে বুধবার (৬ ডিসেম্বর) মাঠে নামবে বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে খেলা শুরু সকাল সাড়ে ৯টায়। এই ম্যাচে জয় ছাড়া বিকল্প ভাবছেন না টাইগারদের প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে। বিপরীতে আরেকটি স্পিন লড়াইয়ের প্রস্তুতির কথা জানিয়েছেন কিউই দলপতি টিম সাউদি।

 

স্কোয়াডে না থাকলেও এদিন মাঠে থাকছেন সাবেক টাইগার অধিনায়ক তামিম ইকবালও। তবে ক্রিকেটার হিসেবে না, ধারাভাষ্য প্যানেলে দেখা যাবে তাকে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে বিষয়টি নিশ্চিত করেছেন তামিম। তবে পাঁচদিনের এই টেস্টে প্রতিদিনই তামিমকে দেখা যাবে না। আপাতত প্রথমদিন ধারাভাষ্য দেবেন তিনি।

 

তামিম লিখেছেন, বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের প্রথমদিন আগামীকাল (বুধবার) ধারাভাষ্য প্যানেলে অল্প সময়ের জন্য অংশ নেব। আমি থাকব বেলা ১২টা ৪০ মিনিট থেকে ১টা ১০ মিনিট এবং ১টা ৪০ মিনিট থেকে ২ টা ১০ মিনিট। আবারও ধারাভাষ্য বক্সের অভিজ্ঞতা নিতে প্রস্তুত।

 

তামিমের ভাষ্যমতে, আমার মনে হয় না আমি কোচিং লাইনে আসব। তবে কমেন্ট্রি আমাকে একটু টানে। আসলে এই বিশ্বকাপেও প্রস্তাব এসেছিল আমার কাছে। দুর্ভাগ্যবশত করা হয়নি। খুব সম্ভবত ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে (আমাকে দেখা যেতে পারে)।

 

এর আগে, এক লাইভ অনুষ্ঠানে নিজের ধারাভাষ্য দেওয়ার ইচ্ছার কথা জানিয়েছিলেন তামিম। এই ওপেনার জানিয়েছিলেন, ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপে তাকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যেতে পারে। এমনকি চলমান ভারত বিশ্বকাপেও ধারাভাষ্য দেওয়ার প্রস্তাব পেয়েছিলেন। তবে সেটা শেষ পর্যন্ত আর হয়ে উঠেনি।

 

এরও আগে, ২০২১ সালেই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তামিম ইকবাল। মূলত তরুণদের জায়গা করে দিতে বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে এই ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *