June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

সেরাটা দিয়েও বিশ্বকাপে ভারতকে হারাতে পারবেনা বাংলাদেশ : সন্জয় মঞ্জরেকার

ভারত-পাকিস্তানের চেয়ে বর্তমানে ভারত-বাংলাদেশ ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা বেশি হয় বলে মন্তব্য করেছিলেন দিনেশ কার্তিক। তবে রোহিত শর্মা-বিরাট কোহলিদের হারানোর সামর্থ সাকিব আল হাসানদের নেই বলে মনে করেন সাবেক ক্রিকেটার ও ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকার।

 

সাউথ আফ্রিকা বনাম নেদারল্যান্ডস ম্যাচের আগে স্টার স্পোর্টসের অনুষ্ঠানে উপস্থাপকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমার মনে হয় না, ভারতকে চ্যালেঞ্জ জানানোর মতো সেই সামর্থ্য বাংলাদেশের আছে। তাদের সেই ভারসাম্য নেই, যেটা ভারতের আছে। ভারতের ব্যাটিং গভীরতা, পেস বোলিং, লেগ স্পিনার-সবই আছে। বাংলাদেশ তাদের সেরাটা দিয়ে চেষ্টা করতে পারে। কিন্তু আমার মনে হয়, তাদের সেরাটাও যথেষ্ট নয় ভারতকে হারাতে। দয়া করে আমাকে ক্ষমা করুণ”

দুই দলের সবশেষ সিরিজে ভারতকে ২-১ ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশ। এশিয়া কাপে রোহিত শর্মার দলকে হারানোর স্মৃতি তো এখনও তরতাজা। ২০১৯ বিশ্বকাপের পর থেকে ভারতের সাথে মোটে চারটি ওয়ানডে খেলেছে টাইগাররা। যেখানে তিনবার কোহলিদের হারিয়েছে বাংলাদেশ।

তবে এবারের বিশ্বকাপে এখনো আশানুরূপ পারফর্ম্যান্স দেখাতে পারেনি বাংলাদেশ। যে কারণে হয়তো এমন মন্তব্য করছেন সাবেক এই ভারতীয় ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *