June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

রিয়াদ ইস্যুতে মুখ খুললেন বিসিবি পরিচালক…..!!

গত ১২ই আগস্ট আসন্ন এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছিলো বিসিবি। এরপর থেকেই দেশের ক্রিকেটপাড়ায় আলোচনা শুরু হয় সেই দলে অভিজ্ঞ ব্যাটার মাহমুদউল্লাহ রিয়াদের না থাকা নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সশরীরে মাহমুদউল্লাহ রিয়াদকে দলে অন্তর্ভুক্তির দাবিতে প্লাকার্ড-পেস্টুন হাতে বিভিন্ন জায়গায় মানববন্ধনও করতে দেখা গেছে রিয়াদের ভক্ত-সমর্থকদের।

শুক্রবার রিয়াদ ইস্যুতে গণমাধ্যমে কথা বলেছেন বিসিবি পরিচালক তানভীর আহমেদ টিটু।তিনি বলেন, রিয়াদকে নিয়ে যেভাবে আলোচনা করা হচ্ছে বিষয়টা আসলে এত আলোচনায় আসার মতো নয়।যার শুরু আছে তার শেষ আছে।প্রত্যেক ক্রিকেটারই যেমনি জাতীয় দলে অন্তর্ভুক্ত হয়,একসময় তাকে বাদও পড়তে হয়।

বিসিবি পরিচালক আরো বলেন,রিয়াদের ব্যাপারে প্রধান নির্বাচক বিশ্লেষণ করেছেন।ক্রিকেটার তৈরি করা থেকে দলে খেলানো সবকিছু বোর্ডই করে আসছে।জিরো লেভেল থেকে টপ লেভেলের ক্রিকেট পর্যন্ত একটা প্রসেসের মধ্য দিয়ে চলে।

ক্রিকেট বোর্ড তার নিয়মানুযায়ী চলবে বলেও জানান তিনি।

তিনি আরো বলেন, রিয়াদ দীর্ঘদিন জাতীয় দলে খেলেছেন।দেশের ক্রিকেটে তার অবদান অনেক।

এদিকে এশিয়া কাপে না থাকলেও বিশ্বকাপের স্কোয়াডে রিয়াদের থাকার ক্ষীণ আশা দেখিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।শুক্রবার সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানান,রিয়াদসহ মোট আট ক্রিকেটারকে বিশ্বকাপের জন্য প্রস্তুত রাখা হবে।মূলত ব্যাকআপ খেলোয়াড় হিসেবে তাদেরকে তৈরি করা হবে।জরুরি পরিস্থিতি বিবেচনায় যে কারোর ই দলে ডাক পড়তে পারে।মিরপুর এই আট ক্রিকেটারের অনুশীলন শীঘ্রই শুরু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *