June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

রিয়াদকে নিয়ে আন্দোলনে নেমেছেন ভক্ত-সমর্থকরা….!!

আসন্ন এশিয়া কাপকে সামনে রেখে গত ১২ই আগস্ট ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। সেই দলে জায়গা হয়নি ৩৭ বছর বয়সী অভিজ্ঞ ব্যাটার মাহমুদুল্লাহ রিয়াদের।এরপর থেকেই ক্রিকেটপাড়ায় রিয়াদকে নিয়ে শুরু হয় আলোচনা সমালোচনা।সামাজিক যোগাযোগ মাধ্যমে রিয়াদের দলে না থাকা নিয়ে ক্ষোভ প্রকাশ করছেন অনেকেই।এমনকি জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের স্ত্রী এবং খোদ মাহমুদুল্লাহ রিয়াদের স্ত্রীও ফেসবুকে বার্তা দিয়েছিলেন।

এবার এশিয়া কাপ ও বিশ্বকাপের দলে রিয়াদকে অন্তর্ভুক্তি করার দাবিতে মানববন্ধন বিক্ষোভ শুরু করেছে রিয়াদের ভক্ত-সমর্থকরা।

মাহমুদুল্লাহ রিয়াদের নিজ জেলা ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে সোমবার বিকেলে রিয়াদকে দলে নেওয়ার দাবিতে মানববন্ধন করেছে ময়মনসিংহের ক্রিকেট পাগল মানুষজন।পাশাপাশি বিভিন্ন প্লাকার্ড দেখিয়ে বিসিবিকে হুশিয়ারও করেছেন আন্দোলনকারীরা।

তারা জানান, বিশ্রামের নামে রিয়াদকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।যদি রিয়াদকে এশিয়া কাপ ও বিশ্বকাপের স্কোয়াডে রাখা না হয় তাহলে তারা আরো বৃহৎ পরিসরে আন্দোলন করবেন।একইসঙ্গে আসন্ন ওয়ানডে বিশ্বকাপকে বর্জন করার ঘোষণাও দেন ময়মনসিংহের ক্রিকেটপ্রেমীরা।

দল ঘোষণার সময় অবশ্য রিয়াদকে দলে না নেওয়ার কারণ বর্ণনা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।টিম ম্যানেজমেন্টের পরিকল্পনায় না থাকার কারণে রিয়াদকে নিয়ে দীর্ঘ আলোচনার পরও তাকে দলে রাখা হয়নি এমনটাই জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *