June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
আন্তর্জাতিক ক্রিকেট

রাতেই ঢাকায় পৌঁছাবেন কিউইরা

আগামী ৫ অক্টোবর থেকে ভারতের মাটিতে শুরু হবে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। আসন্ন এই আসরের প্রস্তুতি হিসেবে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে নিউজিল্যান্ড।

আগামী ২১, ২৩ ও ২৬ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে ম্যাচগুলো।

দ্বিপাক্ষিক এই সিরিজ খেলতে আজ রাতেই বাংলাদেশে আসছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। শনিবার রাত ১০টা ২০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার কথা রয়েছে নিউজিল্যান্ড দলের বেশ কয়েকজন ক্রিকেটারের।এই মুহূর্তে ইংল্যান্ড সফরে থাকা দলটির বাকি সদস্যরা আসবেন রবিবার বিকেল ৫টায়।

বিশ্বকাপের কথা মাথায় রেখে মূল ক্রিকেটারদের বিশ্রাম দিয়ে বাংলাদেশ সিরিজের জন্য দ্বিতীয় সারির দল দিয়েছে নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসন, টম লাথাম, টিম সাউদি, মার্ক চ্যাপম্যান, মিচেল স্যান্টনার, গ্লেন ফিলিপস, জিমি নিশামদের কেউই থাকছে না এই সিরিজে। তবে বহুদিন পর জাতীয় দলে ফেরা ট্রেন্ট বোল্ট দলে রয়েছেন।

 

১৫ সদস্যের এই দলের নেতৃত্ব দেবেন লকি ফার্গুসন। এখন পর্যন্ত এক ম্যাচেও নিউজিল্যান্ডকে নেতৃত্ব দেননি তিনি। পেস ডিপার্টমেন্টে তার সঙ্গে থাকছেন কাইল জেমিসন এবং অ্যাডাম মিলনে। দলে নতুন মুখ ডিন ফক্সক্রফট। আরব আমিরাতের বিপক্ষে সবশেষ টি-টোয়েন্টি সিরিজে অভিষেক হয়েছিল এই অলরাউন্ডারের।

নিউজিল্যান্ড দল : লকি ফার্গুসন (অধিনায়ক), ফিন অ্যালেন, টম ব্লান্ডেল, ট্রেন্ট বোল্ট, চ্যাড বোয়েস, ডেন ক্লিভার, ডিন ফক্সক্রফট, কাইল জেমিসন, কোল ম্যাককনচি, অ্যাডাম মিলনে, হেনরি নিকোলস, রাচিন রবীন্দ্র, ইশ সোধি, ব্লেয়ার টিকনার, উইল ইয়াং।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *