June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
আন্তর্জাতিক

যে কোন মূল্যে মেসিকে দলে পেতে মরিয়া ইন্টার মিয়ামি

ক্লাব ফুটবলের এই মৌসুমে দলবদলের সময় শেষ হয়েছে ঠিকই ,কিন্তু এখনও দলবদল নিয়ে আগ্রহের কেন্দ্রবিন্দুতে
রয়েছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি ।এখন পর্যন্ত মেসি কোন ক্লাবের প্রতি আগ্রহ প্রকাশ করেননি ।

তবে এখনি হাল ছারতে নারাজ আমেরিকার মেজর সকার লিগ ।প্রয়োজনে মেসিকে ক্ষতিপূরণ দিতেও রাজি আছে তারা।

লিগ কর্তৃপক্ষ মেসিকে পেতে কতটা আগ্রহী সেটি এমএলএস-এর প্রধান নির্বাহী ডন গারবারের কথাতে স্পষ্ট ফুটে উঠেছে। এর জন্য তিনি ক্ষতিপূরণ দেওয়ার কথা জানিয়েছেন।

সংবাদমাধ্যম ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে গারবার বলছেন, ‘বিশ্ব ফুটবলের ইতিহাসে সবচেয়ে স্পেশাল ফুটবলারের সঙ্গে আমরা যোগাযোগ রেখেছি। যেহেতু ইন্টার মিয়ামির সঙ্গে এই গুঞ্জনটি জড়িত, সেহেতু এটি আমাদের জন্য বিশাল ব্যাপার।’

মেসিকে পেতে যে কোনো কিছু ছাড় দিতে রাজি বলে জানিয়েছেন গারবার, ‘তার (মেসি) সঙ্গে যদি চুক্তি হয়, তবে সেটি হবে আমাদের জন্য ভয়ঙ্কর (ইতিবাচক অর্থে)। এটি হতে পারে মেসি ও তার পরিবারের জন্যও ভয়ঙ্কর। তার জন্য প্রয়োজনে আমরা যে কোনো সুযোগ-সুবিধা ছেড়ে দিতে রাজি আছি। কারণ আমরা যে কোনো মূল্যে তাকে পেতে চাই। প্রয়োজনে আমরা মেসি ও তার পরিবারের প্রত্যাশা অনুযায়ী ক্ষতিপূরণ দিতে রাজি আছি।’
চলতি বছরের জুনে ফরাসি ক্লাব পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মেসির ।এরপর তিনি পিএসজিতে থাকবেন না-কি অন্যকোনো ক্লাবে যোগ দেবেন এখন সেটি সম্পূর্ণ মেসির ওপর নির্ভর করছে।
তবে তার সম্ভাব্য গন্তব্য হিসেবে অনেকগুলো ক্লাবের নাম শোনা যাচ্ছে। কখনও সাবেক ক্লাব বার্সেলোনা, আবার কখনও ইন্টার মিয়ামি, সৌদি ক্লাব আল ইত্তিহাদ তবে পিএসজি ছাড়তে চায় না বিশ্বজয়ী এই তারকাকে।

তবে এখন পর্যন্ত তাদের চুক্তির মেয়াদ বাড়ানোর আহবানে কিছু জানাননি মেসি।
সম্প্রতি সংবাদমাধ্যম মার্কার খবরে বলা হয়েছিল, সৌদি প্রো লিগের ক্লাব আল ইত্তিহাদ আর্জেন্টাইন মহাতারকাকে দলে ভেড়াতে আকর্ষণীয় একটি প্যাকেজ প্রস্তুত করছে।
শোনা যাচ্ছে, প্রতি মৌসুমে ৯৪ মিলিয়ন ডলারের একটা প্রস্তাব দেওয়া হতে পারে মেসিকে। এ লক্ষ্যে এরই মধ্যে অনানুষ্ঠানিকভাবে মেসির সঙ্গে যোগাযোগ শুরু করেছে জেদ্দার ক্লাবটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *