June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
Uncategorized

ব্যাটিং অনুশীলনে তামিম :কবে ফিরছেন আন্তর্জাতিক ক্রিকেটে….??

ইনজুরির কারণে দীর্ঘদিন জাতীয় দলের বাইরে আছেন তামিম ইকবাল।ইনজুরিতে দলে নিয়মিত না খেলতে পারার কারণ দেখিয়ে গত ৩রা আগস্ট ওয়ানডে দলেট নেতৃত্ব থেকে সরে দাঁড়ান তিনি।এশিয়া কাপের স্কোয়াডে তিনি নেই তবে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে পুনরায় মাঠে ফেরার কথা তার।ইতিমধ্যেই সাবেক ওয়ানডে অধিনায়ক তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন।

১৯শে আগস্ট শনিবার থেকে তামিম ইকবালের ব্যাটিং অনুশীলন করার কথা। মূলত এর মাধ্যমে ক্রিকেট বোর্ড তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে কিনা তা দেখতে চাচ্ছে।

কোমরের হাড়ক্ষয় জনিত কারণে দীর্ঘদিন ভুগছেন তামিম।অস্ত্রপাচারের কথা থাকলেও তাতে দীর্ঘদিন মাঠের বাইরে থাকতে হতে পারে দেশসেরা এই ওপেনারের।সামনে যেহেতু বিশ্বকাপের মতো আসর রয়েছে তাই অস্ত্রপাচার না করে বিকল্প হিসেবে লন্ডন থেকে উন্নতমানের ব্যাথানাশক ইনজেকশন নেন তিনি।

মূলত ইনজেকশন কতটা কার্যকর হচ্ছে তামিমের শরীরে সেটা দেখার জন্যই এই ব্যাটিং অনুশীলন।

বিসিবির চিকিৎসক জানান, ‘ওর ইনজেকশন কতটা কার্যকর হচ্ছে তা দেখার জন্যই অনুশীলনে নামার কথা। এখন যেহেতু সুস্থ আছে তবে ব্যাটিং করার পর আবারো ওর ব্যাথা ফিরে আসে কিনা তাই দেখতে চাচ্ছি আমরা।

কবে নাগাদ তামিম আন্তর্জাতিক ক্রিকেট ফিরতে পারবেন তা এখনই নিশ্চিত করে বলতে পারছেন না দেবাশীষ।তবে তিনি আশা করেন সবকিছু ঠিক থাকলে আগামী নিউজিল্যান্ড সিরিজ দিয়ে হয়তো মাঠে ফিরবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *