June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
আন্তর্জাতিক ক্রিকেট

বেঁচে আছেন স্ট্রিক,মৃত্যুর খবর ছিলো গুজব…..!!

ক্যান্সারে আক্রান্ত হয়ে জিম্বাবুয়ের সাবেক লিজেন্ডারি খেলোয়াড় হিথ স্ট্রিক মারা গেছেন, এমন খবরে শোকের ছায়া নেমে আসে ক্রিকেট অঙ্গনে।তবে তার মৃত্যুর খবরের কিছু সময় নিজেই জানান বেচে আছেন তিনি।

জিম্বাবুয়ের সাবেক পেসার হেনরি ওলেঙ্গা এক টুইট বার্তায় জানান, ‘দুঃখের সংবাদ এসেছে যে হিথ স্ট্রিক পরপারে চলে গেছে। শান্তিতে থেকো কিংবদন্তি।

আমাদের দেশের সেরা অলরাউন্ডার। তোমার সঙ্গে খেলাটা ছিল আনন্দের।

যখন আমার বোলিং স্পেল শেষ হয়ে যাবে, তখন পরপারে তোমার সঙ্গে দেখা হবে। ’

তাছাড়া হিথ স্ট্রিকের মৃত্যুর খবরে টুইট করেন জিম্বাবুয়ের বর্তমান ও সাবেক ক্রিকেটারদের অনেকেই।কিন্তু পরে জানা গেল খবরটি ভুয়া।

ওলেঙ্গা তার টুইট মুছে নতুন টুইট বার্তায় জানান, আমি নিশ্চিত করে বলতে পারি স্ট্রিক বেঁচে আছেন।আমি মাত্রই খোদ তার কাছ থেকে জানলাম।

ক্যান্সারে আক্রান্ত হিথ স্ট্রিক এখন সেরে ওঠার প্রক্রিয়ায় আছেন এবং তিনি ভালো আছেন।নিজের মৃত্যুর গুজব নিয়ে তিনি বলেন, এধরনের গুজব ছড়ানোর আগে সবার সাবধান থাকা উচিত। আমি এখন ভালো আছি এবং ক্যানসার থেকে সেরে উঠছি। আমি নিজের বাড়িতেই আছি। তবে চিকিৎসা নেওয়ার কারণে কিছুটা সমস্যা তো হচ্ছে, তবে আমি ঠিক আছি।

২০০০-২০০৪ এই সময় জিম্বাবুয়ের অধিনায়ক ছিলেন হিথ স্ট্রিক। জাতীয় দলের হয়ে ৬৫টি টেস্টের সঙ্গে ১৮৯টি ওয়ানডে খেলেছেন সাবেক এই অলরাউন্ডার।

২০১৪-১৬ সালে বাংলাদেশ জাতীয় দলের বোলিং  কোচ হিসেবে নিযুক্ত ছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *