June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
আন্তর্জাতিক ক্রিকেট

বিশ্বকাপ ফাইনালের আগে মঞ্চ মাতাবেন যারা

মোতেরায় শেষ মুহূর্তের প্রস্তুতি তুঙ্গে। কার হাতে উঠবে বিশ্বকাপ তা দেখার জন্য মুখিয়ে ক্রিকেটপ্রেমীরা। রবিবার যেন অঘোষিত ছুটি। আর এই দিনটাকে আরও একটু বিশেষ করে তুলতে বিসিসিআইয়ের অভিনব উদ্যোগ। ক্রিকেট বিনোদন তো থাকছেই, তার সঙ্গে থাকছে এক ঝাঁক তারকার লাইভ শো। থাকছে ভারতীয় বায়ুসেনার বিশেষ এয়ার শো। এ ছাড়া স্টেডিয়ামে উপস্থিত থাকতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীসহ নানা বিশিষ্ট ব্যক্তি।

 

যা যা থাকছে ফাইনালের আগে :

 

জোনিতা গান্ধী: রবিবার মাঠ মাতাতে হাজির থাকতে পারেন টরোন্টো নাইটিঙ্গেল জোনিতা গান্ধী। চলতি বছরের আইপিএল ক্লোজিং সেরেমনিতেও পারফর্ম করেছিলেন তিনি। এ বার বিশ্বকাপের মঞ্চ মাতাতে পারেন।

প্রীতম: বিশ্বকাপের মঞ্চ জমে উঠতে পারে প্রীতম চক্রবর্ত্তীর গানে। প্রীতম বলিউডের নামকরা সুরকারদের মধ্য়ে অন্য়তম প্রীতম। রবিবার স্টেডিয়াম ভর্তি দর্শকের জন্য বাড়তি পাওনা প্রীতমের গান।

অমিত মিশ্র: এ ছাড়া উপস্থিত থাকতে পারেন অমিত মিশ্র। তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। এ বার ক্রিকেট বিনোদনের সঙ্গে অমিতের গানে এক কথায় জমে যাবে বিশ্বকাপ ফাইনালের আসর।

মাঠ মাতাতে হাজির থাকতে পারেন আরও একাধিক বলিউড শিল্পী। এই তালিকায় রয়েছেন আকাসা,চরণ,নাকাশ আজিজ ও শ্রীমা চন্দ্র। এই সব শিল্পীর গানে জমবে মোতেরার আসর।

এ ছাড়া রবিবার আকাশে কামাল দেখাতে চলেছে ভারতীয় বায়ুসেনা। পিটিআই সূত্রে খবর, বায়ু সেনার সূর্য কিরণ অ্যারোবেটিক টিম রবিবার আকাশে তাদের কামাল দেখাতে চলেছে৷ ফাইনালের ঠিক ১০ মিনিট আগে শুরু হবে এই অনুষ্ঠান।

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ ছাড়া থাকছেন আইসিসি ও বিসিসিআইয়ের শীর্ষকর্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *