June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

বাংলাদেশ দল এবার জিতবে, এটা আমার বিশ্বাস : তামিম ইকবাল

আর মাত্র একদিন পরই পর্দা উঠতে যাচ্ছে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। তবে এর আগে দেশের সেরা দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবালের মধ্যে বাগ-বিতন্ডায় টালমাটাল হয়ে উঠেছিল দেশের ক্রিকেট। শেষ পর্যন্ত তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপে যায় টাইগাররা। তবে দলে না থাকলেও ঠিকই সাকিবদের শুভকামনা জানিয়েছেন তামিম।

 

 

বিশ্বকাপের আগে ভক্তদের জন্য বাড়তি আকর্ষণের জায়গা থাকে থিমসংয়ে। যা ক্রিকেটপ্রেমীদের উন্মাদনা আরও বাড়িয়ে দেয়। এবার মোবাইল নেটওয়ার্ক অপারেটর রবির অর্থায়নে ‘অর্থহীন’ ব্রান্ড একটি থিমসং প্রকাশ করেছে। যা তুমুল সাড়া ফেলেছে দর্শকমহলে।

 

সেই গানটি সামাজিকমাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত এ্যাকাউন্টে শেয়ার দিয়ে তামিম লিখেছেন, ‘সময় এসেছে বাংলাদেশ এবার পারবে তুমিও, জিতে যেতে আশা আছে সবার। শুধু আশা না, বাংলাদেশ দল এবার জিতবে এটা আমার বিশ্বাস। ধন্যবাদ অর্থহীন, ধন্যবাদ রবি এমন দারুণ একটা গান উপহার দেওয়ার জন্য। আর বাংলাদেশ দল, তোমাদের জন্য অসংখ্য অসংখ্য শুভকামনা ও ভালোবাসা।’

 

এবার বেশ চমক দেখিয়ে তামিমকে বাদ দিয়ে বিশ্বকাপ দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ফিটনেসে ঘাটতি থাকায় তাকে দলে নেওয়া হয়নি বলে জানান নির্বাচকরা। কিন্তু পরে নিজেই ফেসবুক লাইভে এসে তামিম জানান ‘বিতর্কিত কিছু কার্যকলাপে’ সে নিজেই সরে দাঁড়িয়েছে।

 

এরপর তামিমের কথা জবাব দেন অধিনায়ক সাকিবও। একটি টিভি চ্যানেলে উল্টো তামিমকে কাঠগড়ায় তোলেন অধিনায়ক। তামিমের কেবল মাত্র ওপেনিং পজিশনেই খেলতে চাওয়াকে বাচ্চামি বলে উল্লেখ করেন সাকিব। এমনকি দলে সাম্প্রতিক সময়ে সৃষ্ট অস্থিতিশীল অবস্থার জন্য দায় তামিমকেই।

 

অথচ সবকিছু ঠিক থাকলে এই বিশ্বকাপে তামিমকেই বাংলাদেশের হয়ে নেতৃত্ব দেওয়ার কথা ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *