June 13, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ বিপিএল

নোয়াখালীও খেলবে বিপিএল! তামিম ট্রফি নিয়ে লঞ্চে যাচ্ছে বরিশাল!

সব আলোচনা সমালোচনা টপকে এবারের বিপিএল প্রশংসা কুড়াচ্ছে।আর তাই আগামীবার আরও চারটি নতুন দল বিপিএলে অংশ নিতে বিসিবির কাছে আবেদনপত্র জমা দিয়েছে বলে জানা গেছে। সে ক্ষেত্রে বিপিএলের দলবহর কিছুটা বাড়ার সম্ভাবনা দেখা দিয়েছে। বিপিএলে নতুন দল হিসেবে খেলতে আবেদনপত্র জমা দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিপিএলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।যেখানে তিনি জানান,আসন্ন বিপিএলে নোয়াখালীও দল নিতে চায়।

শুরু থেকেই বিপিএল বাকি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের থেকে ভিন্ন পথে হেঁটেছে। তাই তো বিপিএলে বাড়ার বদলে উল্টো কমেছে দলের সংখ্যা। অথচ আইপিএল বিভিন্ন সময়ে ফ্র্যাঞ্চাইজির সংখ্যা বেড়েছে। এবার অবশ্য বিপিএলেও দলের সংখ্যা বাড়ার সম্ভাবানা দেখা দিয়েছে।

দেশের এক গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মল্লিক নতুন দলের আবেদনপত্র জমা দেয়ার বিষয়টি জানান। বিপিএলে অংশগ্রহণের জন্য মোট চারটি নতুন দল আবেদন জানিয়েছে। তবে আন্তর্জাতিক ক্রিকেটে টাইগারদের ব্যস্ত সূচির কারণে দলের সংখ্যা বাড়ানোর সম্ভাবনা খুবই কম বলে জানিয়েছেন মল্লিক।

 

কোন কোন অঞ্চল থেকে দল গঠনের আবেদন এসেছে তাও জানিয়েছেন মল্লিক। বিসিবির এই কর্তাব্যক্তি বলেন, ‘দল বাড়ানোটা খুব কঠিন। আমাদের কাছে ইতোমধ্যেই রাজশাহী, ময়মনসিংহ, নোয়াখালী, গাজীপুর আবেদন করে রেখেছে। বর্তমানের কোনো দল যদি না থাকে তাহলে তাদের পরিবর্তে আমরা ওই দলগুলোর কাউকে আনতে পারি। আগামী বিপিএলেই যে আমরা আরেকটা দল বাড়াবো সেটা চ্যালেঞ্জিং।’

এদিকে প্রথমবারের মতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন হয়েছে ফরচুন বরিশাল। ট্রফি জেতার পরপরই বরিশালের দর্শকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছিলেন অধিনায়ক তামিম ইকবাল। এবার তাদের জন্য আরও সুখবর নিয়ে এলেন ফ্র্যাঞ্চাইজিটির মালিক মিজানুর রহমান।

 

বিপিএলের শিরোপা নিয়ে বরিশালে যাওয়ার ঘোষণা দিয়েছেন ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান। রোববার নিজেদের অফিশিয়াল ফেসবুক পেইজে এই ঘোষণা দিয়েছেন তিনি। ৭ তারিখের পর যেকোনো দিন ট্রফি নিয়ে বরিশাল যাবেন বলে জানিয়েছেন তিনি।

ফেসবুকের ওই ভিডিওতে ফরচুন বরিশালের মালিক জানান, ‘আমাদের সমর্থন করার জন্য ফরচুন বরিশালের সকল সমর্থককে ধন্যবাদ জানাচ্ছি। আমরা ট্রফি নিয়ে ৭ তারিখের পরপরই যেকোনো একদিন বরিশালে আসছি। আপনারা আমাদের এই উদযাপনের সাথে থাকুন।’

বরিশাল বিভাগের সকল জেলার সমর্থককে ট্রফি উদযাপনে অংশগ্রহণ করার আমন্ত্রণ জানিয়ে তিনি বলেন, ‘বরিশাল বিভাগের সকল জেলার সমর্থককে আমরা আমন্ত্রণ জানাচ্ছি। ৭ তারিখের পর আমরা যেই তারিখ দিব ওই তারিখে আপনারা দয়া করে চলে আসবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *