June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

নান্নুর বিদায় বিসিবির গুরুত্বপূর্ণ মিটিংয়ে?নতুন ক্যাপ্টেন পাচ্ছে বাংলাদেশ? তামিম-সাকিব ইস্যু!

বিসিবিতে চলছে রুদ্ধদ্বার বৈঠক! ইতোমধ্যে মিটিংয়ে যুক্ত হয়েছেন নাজমুল হাসান পাপন।গুরুত্বপূর্ণ অনেকগুলো বিষয়েও আলোচনা হবে আজ,হবে বেশ কিছু সিদ্ধান্ত। নতুন কোচ,নতুন স্টেডিয়াম কিংবা সাকিব তামিম ইস্যুতে জানা যাবে আদ্যপান্ত! বিসিবি বস মন্ত্রিত্বের দায়িত্ব পাওয়ায় তাকে দেওয়া হয়েছে সংবর্ধনাও। আজ মিটিংয়ে উপস্থিত আছেন নাজমুল হাসান পাপন,নাইমুর রহমান দুর্জয় ছাড়াও বিসিবির বেশিরভাগ গুরুত্বপূর্ণ ব্যাক্তি।

 

বিশ্বকাপ ব্যর্থতার তদন্ত প্রতিবেদন জমা, শেখ হাসিনা আন্তর্জাতিক স্টেডিয়ামের সর্বশেষ অবস্থা জানানো এবং নির্বাচক প্যানেল নিয়ে সিদ্ধান্ত ও অধিনায়কত্ব ইস্যুতে আলোচনা হতে পারে। বিসিবি থেকে আগেই জানানো জয়েছে “মিটিংয়ে অর্থনৈতিক ব্যাপারগুলোর পাশাপাশি নির্বাচক প্যানেল নিয়ে আলোচনা হবে। এছাড়া স্টেডিয়ামের কাজ নিয়ে বোর্ডকে আপডেট জানাবে সংশ্লিষ্টরা।রা স্টেডিয়াম সংশ্লিষ্ট কিছু বিষয় অনুমোদনের জন্য বোর্ডে পেশ করা হবে।’ ক্রিকেটারদের কেন্দ্রীয় চুক্তির পাশাপাশি মেয়াদ শেষ হয়ে যাওয়া জাতীয় দলের তিন নির্বাচক ইস্যুতেও আলোচনা হবে সভায়।

 

এছাড়া নতুন কোচ নিয়োগ, বিশ্বকাপ ব্যর্থতার পর সেই কমিটির রিপোর্ট, তামিম ইকবালের খেলা না খেলা নিয়েও আলোচনা হতে পারে বোর্ড মিটিংয়ে। কিছু সুত্র জানাচ্ছে নির্বাচক নান্নুরও বিদায় হতে পারে আজ! সাকিব আল হাসান জানিয়ে ছিলেন বিশ্বকাপের পর র ক্যাপ্টেন্সি করছেন না তিনি,সেক্ষেত্রে আজ নতুন কোনো ক্যাপ্টেনের নাম ঘোষণা হয় কিনা সেটাও জানা যাবে। এছাড়া সামনেই বিশ্বকাপ,সেক্ষেত্রে কেমন হবে টিম কম্বিনেশন, বা ২০২৫ সালে চ্যাম্পিয়নস ট্রফিতে তামিম ইকবাল থাকছেন কিনা সেটাও জানা যাবে আজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *