June 13, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

তাসকিন আহমেদকে ইংল্যান্ড পাঠাচ্ছে ক্রিকেট বোর্ড।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম টেস্ট ম্যাচের ইনজুরিতে পড়েন জাতীয় দলের বর্তমান সময়ের সেরা দুই ফাস্ট বোলার শরিফুল ইসলাম এবং তাসকিন আহমেদ। যে কারণে ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে থাকছেন না তাসকিন। তবে তাসকিন খেলতে না পারলেও শরিফুল ইসলাম খেলবেন শ্রীলঙ্কা সিরিজের।

অন্যদিকে ইনজুরির কারণে খেলতে না পারা তাসকিন আহমেদকে দ্রুতই ইংল্যান্ড পাঠাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জানা গেছে আগামী শনিবার লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি।

দক্ষিণ আফ্রিকা সফরের শেষ দিকে ছিটকে যাওয়া তাসকিন শ্রীলঙ্কার বিপক্ষেও খেলবেন না। পুরোপুরি সুস্থ হতে প্রয়োজন পড়তে পারে অস্ত্রোপচার। সেই চিকিৎসার লক্ষ্যে আগামী শনিবার (৭ মে) ইংল্যান্ডে যাচ্ছেন ডানহাতি এই পেস বোলার।

তাসকিন বলেন, ‘ইনজুরির অবস্থা আগের চেয়ে অনেকটাই ভালো। শনিবার ইংল্যান্ড যাবো ইনশাআল্লাহ। ১০ তারিখ ডাক্তারের অ্যাপয়েনমেন্ট। যতটুকু জানি, সার্জারি লাগবে না। কিন্তু ইনজেকশন লাগতে পারে। দেখার পর ডাক্তার কী বলেন, তার ওপর নির্ভর করবে কবে নাগাদ খেলায় ফিরতে পারব।’

  1. এদিকে কাঁধের ইনজুরি তাসকিনের জন্য পুরনো সমস্যা। সেই সমস্যা আবারো নতুন করে দেখা দিয়েছে। সে জন্য কিছুটা আক্ষেপ কাজ করছে তার। তাসকিন বলেন, ‘কাঁধে মাঝেমধ্যে ব্যথা করত। তবে বোলিং থামিয়ে দেয়ার মতো পরিস্থিতি হয়নি। এই প্রথম খেলতে পারলাম না।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *