June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

তালাক দিলে কি তাকে আবার নিয়ে আসতে হয় : সালাউদ্দিন

প্রথম মেয়াদে ২০১৪ থেকে ২০১৭ পর্যন্ত বাংলাদেশের প্রধান কোচ ছিলেন চন্ডিকা হাথুরুসিংহে। লঙ্কান এ কোচের অধীনে বেশ কিছু সাফল্য পেয়েছিল লাল-সবুজেরা। তবে সেবার হঠাৎই বাংলাদেশ দলকে ফেলে নিজ দেশ শ্রীলঙ্কার কোচ হন চন্ডিকা।

এরপর দ্বিতীয় মেয়াদে আবারও লাল-সবুজ শিবিরের প্রধান কোচ হয়ে ফিরেছেন তিনি। তবে বিশ্বকাপে বাংলাদেশের ব্যর্থতার পর লঙ্কান এ মাস্টারের ফেরা নিয়ে সমালোচনা করেছেন মোহাম্মদ সালাহউদ্দিন।

 

ক্রীড়াভিত্তিক একটি অনলাইন পোর্টালে তার মন্তব্য, ‘ওইদিন একটা পিচ্চি একটা কথা বলছিল, তালাক দিলে কি কাউকে নিয়ে আসতে হয় কি না। কথাটা ভুল বলে নাই। আমার কোনো দরদ নাই। আমি একটা টিম ফালায় দিয়ে চলে গেলাম। আবার তাকেই আনি আবার এতো আদর যত্ন করে নিয়ে আসলেন। টিমটাকে আমি ফালায় দিয়ে চলে গেলাম, কোনো কারণ ছাড়াই চলে গেলাম।’

 

 

বাংলাদেশের সাবেক এ সহকারী কোচের ভাষ্য, আপনাকে যদি আমি একবার ছেড়ে দিতে পারি, তাহলে দশবারও ছেড়ে দিতে পারব। একটা হচ্ছে কাজের দরদ, আরেকটা হচ্ছে কেউ ছেড়ে দিলো, তাকে আদর-আপ্যায়ন দিয়ে নিয়ে আসলাম। সবকিছু চিন্তা করে কাজ করা উচিত।

 

নেদারল্যান্ডসের কাছে টাইগারদের লজ্জাজনক হার নিয়ে দেশি এই কোচ বলেন, দেখেন ওয়ানডেতে আমাদের আশা করার জায়গা ছিল। মানুষের চাওয়া অনেক বেড়ে গিয়েছিল। যেহেতু আমরা সাউথ আফ্রিকা, ইংল্যান্ড সবার সঙ্গে জিতেছি। দেখা গেল কেউই আমাদের সঙ্গে পারে না। যে আসে সেই নাকানি-চুবানি খাচ্ছে। সেখান থেকে সবাই প্রত্যাশা করবে এটাই স্বাভাবিক। সেখান থেকে মানুষ মানতে পারবে না যে আপনি নেদারল্যান্ডসের সঙ্গে হারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *