June 12, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
Uncategorized

এশিয়া কাপের দল ঘোষণা আফগানিস্তানের….!!

আগামী ৩০ আগস্ট পর্দা উঠতে যাচ্ছে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের আসর এশিয়া কাপ। টুর্নামেন্টের ১৬তম আসরটি এবার হাইব্রিড মডেলে শ্রীলঙ্কা ও পাকিস্তানের মাটিতে আয়োজিত হবে। যেখানে আয়োজক পাকিস্তানে হবে কেবল চারটি ম্যাচ, বাকি ৯ ম্যাচ হবে শ্রীলঙ্কায়। আসন্ন বিশ্বকাপকে সামনে রেখে এবারের আসরটি হবে ওয়ানডে ফরম্যাটে।

এশিয়া কাপের দল ঘোষণার জন্য এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বেঁধে দেওয়া সময় ছিল গত ১২ আগস্ট। তবে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার মাটিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণার জন্য সময় নেয় আফগানরা। এবার নির্ধারিত সময়ের সপ্তাহ দুয়েক পর ১৭ সদস্যের দল ঘোষণা করল আফগানিস্তান ক্রিকেট বোর্ড।

হাশমতউল্লাহ শাহিদির নেতৃত্বে চমক রেখে শক্তিশালী দলই গড়েছে আফগানরা। আফগানিস্তান দলে রাখা হয়েছে সবশেষ আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে বাজিমাৎ করা আলোচিত লেগ স্পিনার নূর আহমেদকে। এ ছাড়াও দলে রয়েছেন বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার।

আফগানিস্তানের স্কোয়াড : হাশমতউল্লাহ শাহিদি (অধিনায়ক), রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রিয়াজ হাসান, রহমত শাহ, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, ইকরাম আলীখিল, করিম জানাত, গুলবাদিন নায়েব, রশিদ খান, মুজিব উর রহমান, নূর আহমদ, শরিফউদ্দিন আশরাফ, ফজল হক ফারুকি, আবদুর রহমান , এস সাফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *