June 13, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

আবারো শ্রীলঙ্কায় যাবেন হৃদয়…..!!

প্রথমবারের মতো লংকান প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে বেড়াতে দারুণ পারফর্ম করেছিলেন তাওহিদ হৃদয়।জাফনা কিংসের হয়ে অভিষেকেই খেলেছিলেন ৫৪ রানের নান্দনিক এক ইনিংস।পরবর্তী ম্যাচগুলোতেও ব্যাট হাতে দ্যুতি ছড়িয়েছিলেন বাংলাদেশের এই উদীয়মান ব্যাটার।সবমিলিয়ে জাফনার জার্সিতে খেলেছিলেন ৬ ম্যাচ।প্রায় ৪০ গড়ে করেছিলেন ১৫৫ রান।এর মধ্যে একটিমাত্র ম্যাচে শূন্য রানে আউট হয়েছিলেন হৃদয়।

তবে টুর্নামেন্টের মাঝ পথে বাংলাদেশের লঙ্কান কোচ চান্দিকা হাতুরাসিংহের সঙ্গে দেশের ফিরে আসেন হৃদয়।এরপর জাফনা কিংস দুইটি ম্যাচে হারলেও শেষ ম্যাচে গল টাইটান্সের কাছে কলম্বো স্ট্রাইকার্স হারার কারণে সেরা চারে থেকে শেষ করতে পারে তার দল জাফনা কিংস।আর সেরা চারে কোয়ালিফাই করেই হৃদয়কে স্মরণ করেছে জাফনা।যদি জাফনা ফাইনালে উঠতে পারে তাহলে আবারো তারা হৃদয়কে দলে চান।

তবে বিসিবি পুনরায় এক ম্যাচের জন্য তাওহিদ হৃদয়কে ছাড়পত্র দেবে কিনা এ নিয়ে সন্দেহ থাকলেও শেষ পর্যন্ত হৃদয়কে অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

এখন যদি জাফনা কিংস এলিমিনেটর ও কোয়ালিফায়ার রাউন্ড পার করে ফাইনালে উত্তীর্ণ হতে পারে তাহলে আবারও লঙ্কায় পাড়ি দেবেন হৃদয়।

বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ৮ টায় এলিমিনেটর ম্যাচে বি-লাভ কেন্ডির মুখোমুখি হবেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *