June 21, 2024
House #1, Road #17, Rupnagar Residential Area, Mirpur, Dhaka-1216
ক্রিকেট বাংলাদেশ

অবশেষে এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে বাংলাদেশের এক…!!

আগামী ৩০শে আগস্ট থেকে শ্রীলঙ্কা ও পাকিস্তানের মাটিতে শুরু হবে এশিয়া কাপ।আর এই আসরকে সামনে রেখে ইতিমধ্যে সব ধরনের প্রস্তুতি প্রায় সম্পন্ন করে ফেলেছে আয়োজকরা।তারই ধারাবাহিকতায় এশিয়া কাপের সম্প্রচার সংস্থা স্টার স্পোর্টস তাদের ধারাভাষ্য প্যানেলের নাম ঘোষণা করেছিল।

ঘোষিত সেই তালিকায় ছিলোনা বাংলাদেশের কোন ধারাভাষ্যকারের নাম।তবে প্রায় ১৫ ঘণ্টা পর সেই তালিকা সংশোধন করে নতুন একটি তালিকা প্রকাশ করেছে সংস্থাটি।পরবর্তীতে প্রকাশিত সেই তালিকায় জায়গা পেয়েছেন একজন বাংলাদেশী ধারাভাষ্যকার।পাশাপাশি শ্রীলঙ্কা থেকেও নেয়া হয়েছে নতুন একজনকে।প্রথম প্রকাশিত তালিকায় অবশ্য শ্রীলঙ্কা থেকে একজন ছিলেন।

নতুন ধারাভাষ্যকারের তালিকায় বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন শামীম আশরাফ চৌধুরী। পাশাপাশি শ্রীলঙ্কা থেকে নতুন করে নেওয়া হয়েছে রোশান আবিসিঙ্গেকে।

এবারের এশিয়া কাপে মোট ১৪ জন ধারাভাষ্যকার ইংরেজিতে ধারাবিবরণী করবেন।এর মধ্যে ভারত ও পাকিস্তান থেকে সর্বোচ্চ ৪ জন করে,শ্রীলঙ্কা থেকে ২ ও বাংলাদেশ থেকে ১ জন ধারাভাষ্যকার রয়েছেন।বাকি ৩ জন হলেন এন্ডি ফ্লাওয়ার,ডমিনিক কর্ক ও মেথু হেইডেন।ইংরেজির পাশাপাশি হিন্দি ভাষায়ও ধারাভাষ্যের ব্যবস্থা রেখেছে স্টার স্পোর্টস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *